1. qawmivoiceb@gmail.com : Mahbub :
  2. muftimahbub454@gmail.com : কওমী ভয়েস : কওমী ভয়েস
বাবুনগরীর খাদেম চার দিনের রিমান্ডে | কওমী ভয়েস
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৪:০২ অপরাহ্ন

বাবুনগরীর খাদেম চার দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক
  • আপডেট সময়: শনিবার, ২২ মে, ২০২১
  • ৭১ জন দেখাছেন

শনিবার বিকালে পুলিশের ১০ দিনের রিমান্ড আবেদন আমলে নিয়ে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিন ভার্চুয়াল শুনানি শেষে এই আদেশ প্রদান করেন।

এর আগে শুক্রবার রাতে র্যােব-৭ চট্টগ্রামের একটি দল চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকা থেকে থেকে ইনআমুলকে গ্রেফতার করে।

এ সময় তিনি তার গ্রামের বাড়ি নোয়াখালী থেকে হাটহাজারী মাদ্রাসার উদ্দেশ্যে আসছিল। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে র্যাদব তাকে হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করে।

গ্রেফতারকৃত ইনআমুল উক্ত জেলার চাটখীল থানার খিলপাড়া পূর্ব সানোখালী এলাকার মাওলানা ওমর ফারুকের পুত্র। তিনি বাবুনগরীর পক্ষ হয়ে হেফাজতের যাবতীয় বিবৃতি ও প্রেস বিজ্ঞপ্তি পাঠাতেন। এ ছাড়া তিনি হাটহাজারী উপজেলা হেফাজতের প্রচার সম্পাদক ছিলেন।

চট্টগ্রাম জেলা কোর্ট পরিদর্শক হুমায়ুন কবির গণমাধ্যমকর্মীদের বলেন, হাটহাজারীতে সহিংসতার মামলায় আসামি ইনামুল হাসান ফারুকীকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করে। শুনানি শেষে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতার ইনআমুলের বিরুদ্ধে হেফাজতের প্রতিষ্ঠাতা ও সাবেক আমির আমির আল্লামা শাহ আহমদ শফীকে হত্যার অভিযোগে দায়ের করা মামলা ও গত ২৬ মার্চ হাটহাজারী থানা ভবন, ভূমি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনাসহ দুইটি মামলার আসামী। ওই দুই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয় বলে পুলিশ নিশ্চিত করেছে।

প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে ঢাকার বায়তুল মোকারমের মুসল্লিদের সঙ্গে সংঘর্ষের জেরে গত ২৬ মার্চ চট্টগ্রামের হাটহাজারীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় পুলিশের গুলিতে হাটহাজারীতে চারজন নিহত হন। পরে মাদ্রাসার বিক্ষুব্ধ ছাত্ররা হাটহাজারী থানা ভবন, ভূমি অফিস ও ডাকবাংলাতে ভাঙচুর অগ্নিসংযোগ করে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এজাতীয় আরও পড়ুন
©২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত| এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।
Theme Customized BY QawmiVoice