1. qawmivoiceb@gmail.com : Mahbub :
‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’ | কওমী ভয়েস
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:২২ পূর্বাহ্ন

‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’

অনলাইন ডেস্ক
  • আপডেট সময়: রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৫৬ জন দেখাছেন

‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। গত শুক্রবার বিকেলে নির্মিতব্য চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেশন সেন্টারে এই মহরতের আয়োজন করা হয়। এ সময় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি ও চাপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

চলচ্চিত্রটি প্রযোজনা করছে এটিএন এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির পরিচালক অনন্যা রুমা চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনার দায়িত্ব পালন করছেন। এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে এটিএন বাংলা।

মহরত অনুষ্ঠানে স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ অত্যন্ত সময়োপযোগী। আমাদের প্রধানমন্ত্রী বিশ্ববরেণ্য নেতা। বঙ্গবন্ধুকন্যার জীবনের বিভিন্ন দিক বাংলা ও বিশ্বের কাছে তুলে ধরতে কাজ করবে এই চলচ্চিত্র। চলচ্চিত্রের মাধ্যমে একটা বার্তা খুব সহজেই সবার কাছে পৌঁছানো যায়। এর একটা আলাদা আবেদন রয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন নিয়ে চলচ্চিত্র নির্মিত হচ্ছে জেনে আমার খুব ভালো লাগছে। এমন উদ্যোগের জন্য এটিএন এন্টারটেইনমেন্টের প্রতি সাধুবাদ জানান তিনি। প্রযোজনা সংস্থা জানিয়েছে, শিঘ্রই চলচ্চিত্রটির শুটিংয়ের কাজ শুরু হবে। নির্মাতা অনন্যা রুমা জানান, মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল রাষ্ট্র পরিচালনা, ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনের গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ্যরে এ চলচ্চিত্রটি নির্মাণ করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এজাতীয় আরও পড়ুন
©২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত| এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।
ডিজাইন কওমী ভয়েস