1. qawmivoiceb@gmail.com : Mahbub :
  2. muftimahbub454@gmail.com : কওমী ভয়েস : কওমী ভয়েস
আগামীকাল প্রকাশিত হচ্ছে বেফাকের ফলাফল | কওমী ভয়েস
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

আগামীকাল প্রকাশিত হচ্ছে বেফাকের ফলাফল

কওমী ডেস্ক
  • আপডেট সময়: রবিবার, ৯ মে, ২০২১
  • ৬৬ জন দেখাছেন

প্রতিবছরের মতো এবছরও রমজানেই প্রকাশিত হচ্ছে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল। গতকাল শনিবার (৮ মে) কওমী ভয়েসকে এ তথ্য নিশ্চিত করেছেন বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাপরিচালক মাওলানা মুহাম্মদ যুবায়ের।

তিনি জানান, আগামী ২৭ রমজান, সোমবার (১০ মে) দুপুর ২ টায় ফলাফল প্রকাশ করবে বেফাক। এ সময় বেফাকের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

এর আগে বেফাকের প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক মুফতি আমিনুল হক জানিয়েছিলেন, রমজানের ভিতরেই ফলাফল প্রকাশের সর্বোচ্চ চেষ্টা হিসেবে বেফাকের টিম নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

জানা গেছে, গত ১৩ এপ্রিল (মঙ্গলবার) বেফাক পরীক্ষার্থীদের খাতা দেখা শেষ হয়েছে। লকডাউনের কারণে ঘরে বসেই ‍মুমতাহীন বা পরীক্ষকরা পরীক্ষার খাতা দেখেছেন। এরপর সারাদেশকে ৪০ টি জোনে ভাগ করে খাতা জমা নেওয়া হয়েছিলো।

উল্লেখ্য, সারাদেশে বেফাকের ২ লক্ষ ৩০ হাজার নিবন্ধিত পরীক্ষার্থীর থেকে ২ লক্ষ ২৫ হাজার পরীক্ষার্থী অংশ নেয় বেফাক পরীক্ষায়। এবছর বেফাক শিক্ষার্থীদের খাতা দেখার জন্য করা হয়েছিল নতুন নিয়ম। সারাদেশকে ১২টি জোনে ভাগ করা হয়েছিলো। মুমতাহিনগণ নির্দিষ্ট জোনে এসেই দেখতেন পরীক্ষার্থীদের খাতা। কিন্তু করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত লকডাউনের কারণে এবারও বাড়িতে বসেই খাতা দেখার সিস্টেম চালু করে বেফাক। এরপর চূড়ান্তভাবে নিরীক্ষণ শেষ করে আগামী সোমবার ফলাফল প্রকাশের ঘোষণা দেয় বেফাক।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এজাতীয় আরও পড়ুন
©২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত| এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।
Theme Customized BY QawmiVoice